আগামী নির্বাচনকে ঘিরে বগুড়ায় নৌকার জোয়ার উঠেছে’- ম. রাজ্জাক

// সঞ্জু রায়, বগুড়া:
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ম. আব্দুর রাজ্জাক বলেছেন, মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধসহ দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস। ইতিহাস ঐতিহ্যের ধারক বাহক ছাত্রলীগ দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে যেকোন চক্রান্ত রুখে দিতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। আর আগামী নির্বাচনকে ঘিরে বগুড়ায় নৌকার জোয়ার উঠেছে এ অবদান জননেত্রী শেখ হাসিনার সুষম উন্নয়নে সম্ভব হয়েছে।
শনিবার বিকেলে বগুড়ার সারিয়াকান্দি ফাজিল মাদ্রাসা মাঠে উপজেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ছাত্রবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। 
তিনি আরও বলেন, আগামী নির্বাচন বানচাল করার অপচেষ্টা চালাচ্ছে বিএনপি জোট। তারা নির্বাচনে জয়ী হতে পারবে না জেনেই অযৌক্তিক আন্দোলনের পথে নেমেছে। তারা কর্মসূচির নামে দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করার চেষ্টা করছে। তাদের সকল অপচেষ্টা রুখে দিতে ছাত্রলীগের নেতাকর্মীরা সব সময় মাঠে থাকবে। 

সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. পলাশ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল হাসান রাকিব, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন আহম্মেদ সাজু, আতিকা বিনতে হোসাইন, কর্মসংস্থান বিষয়ক উপ সম্পাদক আহসান হাবীব বাঁধন, আইন বিষয়ক উপ সম্পাদক আহসান হাবিব সজিব, বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল জয়, বাংলাদেশ ইন্সটিটিউট অব গ্লাস এন্ড সিরামিক ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি শাহরিয়ার শাকিল, ধানমন্ডি থানা ছাত্রলীগের সভাপতি বি. এম. মোস্তফা মারুফ প্রমুখ। সমাবেশে কামালপুর ইউপি চেয়ারম্যান রাশেদুউজ্জামান রাসেলসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শেষে ৬৮ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ছাত্রবৃত্তি প্রদান করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।