কাজিপুর ও সিরাজগঞ্জে নৌকার পক্ষে শেহেরিন সেলিম রিপনের গনসংযোগ

// সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ-১ (কাজিপুর উপজেলা-সদরেরপাঁচ ইউনিয়ন) এবং সিরাজগঞ্জ-২ (সদরের পাঁচ ইউনিয়ন-কামারখন্দ উপজেলা) নৌকার পক্ষে গনসংযোগ করেছেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর দৌহিত্র এম. মনসুর আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান শেহেরিন সেলিম রিপন। 

মনসুর আলী ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে তিনি সিরাজগঞ্জ-১ আসনের বহুলী ইউনিয়নের বহুলী বাজারে সাধারন মানুষের সাথে চা-চক্রে যোগদান করেন এবং সরকারের উন্নয়নমুলক লিফলেট বিতরন করেন। এছাড়াও বহুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং ক্ষুদ্রে শিক্ষার্থীদের সাথে সময় কাটান ও বঙ্গবন্ধুর আদর্শে তাদের জীবন গড়ার উপদেশ দেন। বিকেলে কাজিপুর নৌকাঘাটে কাজিপুরের চরাঞ্চলের মাঝে গনসংযোগের পাশাপাশি সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। সন্ধ্যার পর সিরাজগঞ্জ-২ আসনের পৌর শহরের বাজার ষ্টেশনে গনসংযোগ করেন। পায়ে হেটে প্রতিটি দোকানদার, ব্যবসায়ী, রিক্সাওয়ালার সাথে কুশল বিনিময় করেন এবং সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরন করেন।

 গনসংযোগকালে মনসুর আলী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

গনসংযোগকালে সাংবাদিকদের তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জেও ক্যাপ্টেন এম মনসুর আলী ও তার দুই সন্তান ড. মোহাম্মদ সেলিম এবং মোহাম্মদ নাসিমের হাত ধরে ব্যাপক উন্নয়ন হয়েছে। পরিবারের তৃতীয় প্রজন্ম হিসেবে আমরাও সিরাজগঞ্জবাসীকে উন্নয়ন সম্বলিত স্মার্ট সিরাজগঞ্জ উপহার দিতে চাই। ব্যবসা, বাণিজ্য, শিল্পকারখানা গড়ে তুলে সিরাজগঞ্জ শিল্পনগরী এবং সিরাজগঞ্জ জেলা তথা কাজিপুর উপজেলাকে নদীভাঙ্গনের কবলের হাত থেকে রক্ষা করে একটি স্বনির্ভর জেলা হিসেবে গড়ে তুলতে চাই।