নাটোরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত যুবলীগ নেতা

// নাটোর প্রতিনিধি
নাটোরের শহরের কান্দিভিটুয়া এলাকায় অবস্থিত সদর উপজেলা রেজিষ্টার অফিস চত্বরে জেলা ট্রাক ট্যাংকলড়ি ও কার্ভাড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পৌর যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পি(৩৫) কে কুপিয়ে মারাত্মক আহত করেছে দূর্বত্তরা। আহত বাপ্পী শহরের কান্দিভিটুয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে । সোমবার (২৫ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পি সদর উপজেলা রেজিষ্টার অফিস চত্বরে একাকী দাঁড়িয়েছিল । এসময় একদল দূর্বত্ত তাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় । সেখানে অবস্থার অবণতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় । ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি ।
নাটোর আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, “আহত অবস্থায় বাপ্পীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে”।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি ) নাসিম আহম্মেদ বলেন, “সন্ত্রাসী হামলার খবর পেয়ে আমরা খুব দ্রুত ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। বিষয়টির তদন্ত চলছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে”