ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের পর অন্তঃসত্ত্বা, হত্যার হুমকি

 কামরুল হাসান , টাঙ্গাইল  পতিনিধিঃ  টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আগচারান এলাকার মৃত খালেক মিয়ার ছেলে ৪০ বছর বয়স্ক নজরুল ইসলামের বিরুদ্ধে স্ত্রী গর্ভবতী হওয়ায় সাংসারিক কাজের কথা বলে ডেকে নিয়ে জোরপূর্বক ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

মেডিকেল রির্পোটের ভিত্তিতে জানা যায়, দীর্ঘদিন বিভিন্ন সময়ে ধর্ষণের ফলে স্কুল ছাত্রীটি বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা। ফলে ভুক্তভোগী ও তার পরিবার বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে।

এ বিষয়ে স্কুলছাত্রীটির মা বাদী হয়ে ধর্ষক নজরুলের বিরুদ্ধে কালিহাতী থানায় নারী ও শিশু নির্যাতন দমণ আইনে একটি মামলা করেছেন। মামলা নং ১০/১৩১।

মামলার এজাহারে বলা হয়েছে, নজরুলের স্ত্রী গর্ভবতী হওয়ার পর ভুক্তভোগীকে মাঝে মধ্যে সাংসারিক কাজের জন্য ডেকে নিয়ে যেতো। একদিন আসামী নজরুল জোরপূর্বক ও ভয়ভীতি দেখিয়ে একটি ঘরে নিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করে। পরে ধর্ষণের কথা বাড়িতে বা কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেয়। এভাবে ভয় দেখিয়ে বিভিন্ন সময়ই সে স্কুলছাত্রীটিকে ধর্ষণ করে আসছিল।

ভুক্তোভোগী অন্তঃসত্ত্বা হওয়ায় তার শরীরের বাহ্যিক পরিবর্তন ঘটে। ফলে পরিবার ও প্রতিবেশীদের কাছে বিষয়টি স্পষ্ট হয়। তাকে জিজ্ঞাসা করলে তখন সে নজরুলের ধর্ষণের বিষয়টি নিয়ে মুখ খোলে। এলাকায় প্রভাবশালী হওয়ায় অভিযুক্ত নজরুল এখনো ধরা-ছোয়ার বাইরে।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী বলে, নজরুল ডেকে নিয়ে জোরপূর্বক আমাকে ধর্ষণ করে এবং এ কথা কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেয়।

এ প্রসঙ্গে কালিহাতী থানার ওসি বলেন, মামলার পর ভিকটিমকে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আসামীকে গ্রেপ্তারের জন্য অভিযানও চলমান রয়েছে।