পাবনা সদর মালঞ্চি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগ বিশেষ বর্ধিত সভা

বিশেষ প্রতিনিধিঃ সোমবার ১৮ সেপ্টেম্বর মাহমুদপুর মাদ্রাসা মাঠে মালঞ্চি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগ এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সেখানে বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ কমিটির সদস্য, আমরা ক’জন মুজিব সেনার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও মহামান্য রাষ্ট্রপতির ছেলে আরশাদ আদনান রনি তার বক্তব্য বলেন আজ আমি আপনাদেরকে একটা শপথ করাতে চাই, নৌকা যেই নিয়ে আসুক তাকে বিজয়ী করে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনবেন। আপনারা যারা নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করবেন একটু হাত তুলে দেখান। অনুষ্ঠানের উপস্থিত সকলেই হাত তুলে তাকে সমর্থন জানান। তিনি সদর আসনের এমপি গোলাপ ফারুক প্রিন্সকে উদ্দেশ্য করে বলেন আমার কাকা পাবনার অনেক উন্নয়ন করেছেন। তিনি অক্লান্ত পরিশ্রম করে পাবনা বাসির সেবা করে গেছেন। আজ তিনি এখানে উপস্থিত আছেন, আমি এখানে বক্তব্য দিতে আসিনি। আমি এসেছি নৌকার পক্ষ থেকে পাবনার হয়ে কাজ করতে। আমার বাবা মহামান্য রাষ্ট্রপতি আমাকে পাঠিয়েছেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ.স.ম আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. বেলায়েত আলী বিল্লু, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ আজাদ, জেলা আওয়ামী লীগের সদস্য আনিসুজ্জামান দোলন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাসুন্নাহার রেখা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত, জেলা ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক তাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ইমরুল হাসান রন্টি, পাবনা সদর উপজেলার সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইদুর ইসলাম সাইদুল,

মালঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন
জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রকিব হাসান টিপু, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এড. তৌফিক ইমাম,
সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি মাসুদ।

বক্তারা বলেন উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আওয়ামী লীগকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার উন্নয়নকে মানুষের সামনে তুলে ধরতে হবে। আজ যারা শেখ হাসিনার উন্নয়নকে নিজেদের উন্নয়ন বলে দাবি করে, পাবনার মানুষের কল্যাণের কথা বিবেচনা করে সেই প্রতারক মিথ্যাবাদীদেরকে চিহ্নিত করে মানুষের কাছে পরিচয় করিয়ে দিতে হবে। মহামান্য রাষ্ট্রপতি পাবনার, এই সুযোগে পাবনায় অনেক উন্নয়ন সাধন করতে হবে। এবার যদি আমরা আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে পারি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতি পাবনার সাধারণ মানুষের প্রতি সন্তুুষ্ট হয়ে পাবনার মানুষকে অনেক কিছু দেবেন।

মালঞ্চি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন মালঞ্চি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন, থানা আ.লীগের কার্যকরী
সদস্য জাহিদুর রহমান মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফিরোজ খান, যুগ্ন সম্পাদক বাবু শেখ, মহামান্য রাষ্ট্রপতির পরিবারের সদস্য ইমরান খান রানা, জেলা, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ প্রায় ১ হাজার নেতাকর্মী।