পাবনা-৩ এলাকায় ড.ফসিউর রহমানের ব্যাপক গণসংযোগ ও মত বিনিময়

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
শুক্রবার (৮ সেপ্টেম্বর) পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান ফরিদপুর, চাটমোহর ও ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী, পেশার মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেছেন।
শুক্রবার বাদ জুমআ ভাঙ্গুড়া উপজেলার দহপাড়া গ্রামে একটি দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন ড.ফসিউর রহমান। বিকেল থেকে প্রায় মধ্যরাত অবধি সফর সঙ্গীদের সাথে নিয়ে তিনি চাটমোহর ও ফরিদপুর উপজেলার বামনগ্রাম, পার্শ্বডাঙ্গা, হাদল, ধানুয়াঘাটা, শরতগঞ্জ বাজার, জগন্নাথপুর, পবাখালী, কার্টুন মোড়, কুয়াবাসী, মহেশপুর, আটলংকা, চাটমোহর রেলওয়ে স্টেশন ও রেলবাজার এলাকায় ব্যাপক গণসংযোগ ও মত বিনিময় করেন।
এসব এলাকার সাধারণ ভোটারদের সাথে মত বিনিময়কালে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা, চলমান উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার এসব এলাকার সাধারণ মানুষ মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমানকে পাশে পেয়ে আবেগাপ্লুত হন, উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পেলে সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।