লালপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণগেল পোশাক শ্রমিকের

// লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে ট্রাকের ধাক্কায় সিমা খাতুন (২৫) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। বিষয়টি নিশ্চিৎ করেছেন বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক আলিমুল ইসলাম
বৃহস্পতিবার (৩১আগষ্ট) সকালে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিমা খাতুন উপজেলার কদিমচিলান গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী। তিনি ঈশ্বরদী ইপিজেডে পোশাক শ্রমিক হিসাবে কর্মরত ছিলেন।
স্থানীয়সূত্রে জানাযায় একটি লেগুনা পাবনা-নাটোর মহাসড়কের কদমচিলানে রাস্তার পাশে দাঁড় করিয়ে ইপিজেডের পোশাক শ্রমিকদের লেগুনায় উঠতে ছিলেন। এ সময় কুষ্টিয়াগামী ধান বোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে থাকা লেগুনাটির পেছনে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সিমা খাতুন নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়। এঘটনায় আহত ৪জন জনকে স্থানীয়রা উদ্ধার করে বনপাড়ার বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন বলে জানাযায়।
লালপুর থানার আফিসার উনচার্জ উজ্জল হোসেন জানান, নিহত সিমা খাতুনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকসহ দূর্ঘটনা কবলিত লেগুনাটি জব্দ আছে । এব্যাপারে সড়ক আইনে একটি মামলা হয়েছে।