নওগাঁয় মৃত সাংবাদিকের পরিবার ও অসুস্থ্য সাংবাদিকদের মধ্যে সাংবাদিক কল্যান ট্রাষ্টের আর্থিক অনুদানের চেক বিতরন


রওশন আরা শলিা,নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় মৃত সাংবাদিকের পরিবার এবং অসুস্থ্য সাংবাদিকদের চিকিৎসা জনিত আর্থিক সহযোগিতার চেক বিতরন করা হয়েছে। সাংবাদিক কল্যান ট্রাষ্টের তহবিল থেকে বরাদ্দকৃত অর্থের এই চেকগুলো বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ গোলাম মওলা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।
অনুষ্ঠানে মৃত সাংবাদিক দৈনিক যায়যায়দিন ও বৈশাখী টেলিভিশনের নওগাঁ জেলা প্রতিনিধি আরিফুল ইসলামের স্ত্রী রিতা বেগমকে ২ লক্ষ টাকা, চিকিৎসা সহায়তা বাবদ দৈনিক যায়যায়দিন পত্রিকার বর্তমান প্রতিনিধি রুহুল আমিনকে ৫০ হাজার টাকা, দৈনিক ইনকিলাব জেলা প্রতিনিধি এমদাদুল হক সুমনকে ৫০ হাজার টাকা, ধামইরহাট উপজেলায় কর্মরত সাংবাদিক আবু মুসা স্বপনকে ৫০ হাজার টাকা এবং নওগাঁ’র সাংবাদিক ফায়সাল কবীরকে ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। একই তহবিল থেকে কিছুদিন আগে ডিবিসি নিউজ টিভি’র নওগাঁ জেলা প্রতিনিধি প্রয়াত নাজমুল হুদার স্ত্রী শাকিলা আক্তার মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে গণভবনে ২ লাখ টাকার চেক গ্রহণ করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আহসান রুবেল, জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এ এস এম রায়হান আলম, জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক হারুন উর রশিদ চৌধুরী, স্থানীয় বিটিভি প্রতিনিধি সাজেদুর রহমান সাজুসহ কালেক্টরেট-এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।