চাটমোহরে ড.ফসিউর রহমানের ব্যাপক গণসংযোগ ও মত বিনিময়

// পাবনা প্রতিনিধি
শনিবার (২৯ জুলাই) পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান চাটমোহর পৌর সদরের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী, পেশার মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময়, গণসংযোগ ও সৌজন্য সাক্ষাত করেছেন।
এ দিন সকাল সাড়ে দশটায় পৌর সদরের জার্দিস মোড় এলাকা থেকে গণ সংযোগ শুরু করেন তিনি। ছোট শালিখা, বালুচর, শাহীমসজিদ মোড়, জিরো পয়েন্ট, থানা বাজার, হাসপাতাল গেট ও ষ্টার মোড় এলাকায় তিনি গনসংযোগ করেন।

গনসংযোগ কালে চাটমোহর উপজেলা আঃলীগের সাবেক সভাপতি ও চাটমোহর পৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো, গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রজব আলী বাবলু, উপজেলা যুবলীগ সভাপতি সাজেদুর রহমান মাস্টার, সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিনসহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন। উপজেলা যুবলীগ অফিসেও কিছু সময় কাটান তিনি।


গন সংযোগ ও মত বিনিময়কালে সাধারণ ভোটারদের কাছে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে সাদর অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
বিকেলে তিনি গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল এলাকায় গন সংযোগ করেন এবং পৈলানপুর গ্রামে উঠান বৈঠক করেন।