ঈশ্বরদীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

// ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা:

 বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য ঈশ্বরদীতে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকাল ৮টায় আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে বঙ্গবন্ধুর ম্যুারালে পুষ্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। এছাড়াও সকালে র‌্যালী, মিলাদ মাহফিল ও  কেক কাটার আয়োজন করা হয় ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। 

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, সহ-সভাপতি সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক,  সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  ইছহাক আলী মালিথা, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহাজাবিন শিরিন পিয়া, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা,   উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস,  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি,  আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তৌফিকুজ্জামান রতন মহলদার, ‍উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান চঞ্চল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফজলুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়সহ নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।