প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে দেশ — নাটোরের সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

// নাটোর প্রতিনিধি:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে দেশ। তিনি বলেন, করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধে শ্রীলংকা এবং পাকিস্তান খাদ্য ও জ্বালানি ঘাটতি নিয়ে দেউলিয়া হয়ে গেছে। অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। সব প্রতিবন্ধকতা পেছনে ফেলে আমরা এগিয়ে যাচ্ছি।
প্রতিমন্ত্রী আজ শুক্রবার নাটোরের সিংড়া উপজেলা অডিটরিয়ামে ২২ জন কান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও থেলাসেমিয়া রোগে আক্রান্ত রোগী এবং অগ্নিদগ্ধে ও পানিতে ডুবে মৃত্যুবরণকারী শিশুর পরিবারসহ অসুস্থ ব্যক্তির সুচিকিস্তার জন্য মোট ১২ লাখ ৪০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। একই সময় ক্ষুদ্্র ও প্রান্তিক ১৪০০ কৃষককে রোপা আমন ধানের বীজ-সার এবং গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ বিতরণ করা হয়। এছাড়াও ৪০০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে হাঁস ও মুরগীসহ খাদ্য ও ঔষধ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক বলেন, আওয়ামী লীগের নেতাকর্মী সব সময় অসহায় মানুষের পাশে থাকেন। শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ সুখী সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, নৌকা হচ্ছে দেশের উন্নয়ন ও সুশাসনের প্রতীক। গত ১৪ বছর আওয়ামী লীগ একাধারে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার কারণে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানাই।
উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।