ঠাকুরগাঁওয়ে মাউশিক শিক্ষক কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান

// জসীমউদ্দীন ইতি

ঠাকুরগাঁও: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের শিক্ষক-শিক্ষিকা, কেয়ারটেকার ও সকল জনবল সহ রাজস্ব খাতে স্থানান্তরের দাবিতে স্মারকলিপি প্রদান করেছেন মাউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখা।

বুধবার (৭জুন) দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের হাতে এই স্মারকলিপি তুলে দেন মাউশিক শিক্ষক কল্যাণ পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার নেতৃবৃন্দরা।

স্মারকলিপিতে বলা হয়, বর্তমানে প্রকল্পটির মাধ্যমে প্রাক-প্রাথমিক, সহজ কোরআন শিক্ষা সহ সারা দেশে মোট ৭৩ হাজার ৭০৮টি শিক্ষা কেন্দ্রে শিক্ষক-শিক্ষিকাদের মাধ্যমে প্রতিবছর ২৪ লক্ষ ১৪ হাজার ২০০ জন শিক্ষার্থী শিক্ষা গ্রহণ করে আসছে। 

সুবিধাভোগী সমাজের অবহেলিত, দরিদ্র ও নিরক্ষর জনগোষ্ঠী এবং কর্মরত মসজিদের ইমাম,শিক্ষক-শিক্ষিকাদের মানবিক দিক বিবেচনা করে সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশনের বৃহৎ এ প্রকল্পটি জাতীয় স্বার্থে রাজস্ব খাতে স্থানান্তর করার জন্য আবেদন করছি।

এসময় উপস্থিত ছিলেন, মাউশিক শিক্ষক কল্যাণ পরিষদর ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মুফতি আল ইসলাম সভাপতি, সাধারণ সম্পাদক হাফেজ মাও: সাইফুল্লাহ।