শেরপুরের নকলায় জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ ও নকলা উলামা ঐক্য পরিষদ’র যৌথ উদ্যোগে চতুর্থ বার্ষিক হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

২৯ ডিসেম্বর বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন মাদরাসার ১০৬ জন প্রতিযোগীর অংশ গ্রহণে পৌর শহরের বাসষ্ট্যান্ড নকলা দারুল উলুম মাদরাসায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে সন্ধ্যার পূর্বে নকলা ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা লুৎফর রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ও নকলা দারুল উলুম মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা মুফতি আনসারুল্লাহ তারা আলমের উপস্থাপনায় পুরষ্কার বিতরণের আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগীতায় বিচারক মন্ডলীর ফলাফলে ৫পারা, ১০ পারা,

২০পারা ও ৩০ পারায় প্রতিটি গ্রুপে বিজয়ী হিসেবে ১০ জন ও অনুর্ধ ১০ বছরের প্রতিযোগিদের মধ্য থেকে সেরা ২জনকে নির্বাচিত করে তাদের পুরষ্কৃত করা হয়।

এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন। এসময়  অন্যান্যদের মধ্যে নকলা উলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা আঃ জলিল,

সহ-সভাপতি মাওলানা আঃ সামাদ ও মুফতি ওয়ালীওল্যাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা অলিউল্যাহ, কোষাধ্যক্ষ হাফেজ ছায়েদুল ইসলামসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, নকলা উলামা ঐক্য পরিষদের অন্যান্য সদস্যসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ নকলা প্রেস ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।