পাবনা রাইফেল ক্লাবের চর্তুবার্ষিক নির্বাচনে ১৯ টি পদে ১৯ জনের মনোনয়ন দাখিল

বিশেষ প্রতিনিধি : পাবনা : পাবনা রাইফেল ক্লাবের কার্যকরি পরিষদের চর্তুবার্ষিক (২০২৩-২০২৬) মেয়াদের নির্বাচনে একটি প্যানেলে ১৯ টি পদে ১৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। আজ সোমবার বিকেলে পাবনা রাইফেল ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) মো. সাইফুর রহমানের কাছে প্যানেলের পক্ষে আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস ও পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন মনোনয়নপত্র জমা দেন।
পাবনা রাইফেল ক্লাব কার্যকরি পরিষদের চর্তুবার্ষিক (২০২৩-২০২৬) এর নির্বাচন কমিশনের সদস্য ও পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, রিটানিং অফিসার এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারিস্তা করিম এ সময় উপস্থিত ছিলেন।
যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, সহসভাপতি (২) পদে মো. ইদ্রিস আলী বিশ্বাস, সহসভাপতি (৩) সামসুর রহমান খাঁন মানিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হান্নান, যুগ্ম সম্পাদক (প্রশাসন ও দফতর), শরীফ উদ্দিন প্রধান, যুগ্ম সম্পাদক (ক্রীড়া) অ্যাডভোকেট নাজমুল হোসেন শাহিন, ট্রেজারার মো. সরোয়ার হোসেন ও ক্রীড়া সম্পাদক আক্তার বিশ্বাস। এ ছাড়া কার্যকরি পরিষদ সদস্য পদে ১২ জন মনোনয়ন দাখিল করেছেন। এরা হলেন, আলহাজ আব্দুল হামিদ মাষ্টার, হাবিবুর রহমান হাবিব, ফরিদুল ইসলাম খোকন, রবিউল ইসলাম চৌবে ডাবলু, মোছাদ্দেক আলী খান খসরু, আলহাজ মাহবুবুল আলম রতন, মো. ইউনুছ আলী বিশ্বাস, অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, গোলাম মোস্তফা আলী চৌধুরী, মো. আলী মর্তুজা বিশ্বাস সনি, মো. সেলিম হোসেন, মো. আহসান জান চৌধুরী।
রিটানিং অফিসার এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারিস্তা করিম জানান, জেলা প্রশাসক ও পুলিশ সুপার পদাধিকার পদে এই কমিটির সভাপতি ও সহসভাপতি। যাছাই বাছাই শেষে মঙ্গলবার চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।