ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে পুলিশ সুপারের শীত বস্ত্র বিতরণ 

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর  প্রতিনিধি : শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনসাধারণের মাঝে  পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) শেরপুরের আয়োজনে শীত বস্ত্র বিতরণ করা হয়। ১৩ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া আআর্দশ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেরপুর পুনাক’র 

সভানেত্রী সানজিদা  হক মৌ এর সভাপতিত্বে এবং ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম ভুইয়া’র উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং শীতার্তদের মাঝে শীত বস্ত্র প্রদান করেন, শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান  বিপিএম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলার হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি দেবাশীষ ভট্রাচার্য,  শেরপুর জেলা কোচ আদিবাসী সম্প্রদায়ের সভাপতি রয়েল কোচ,

উপজেলা ট্রাইভাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান 

মি. নবেশ খকশী, উপজেলা 

 হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বাবু জীবন চক্রবর্তী, নওকুচি গ্রামের কালী মন্দির, হরি মন্দির এবং হাজং সমাজের সভাপতি নীল মাধব হাজং প্রমুখ।

অনুষ্ঠানে ১শত  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারি ও পুরুষের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল প্রদান করা হয়।

অনুষ্ঠানে ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) আবুল কাশেম সহ অন্যান্য অফিসারগণ, আদিবাসীদের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।