বীরগঞ্জে কল্যানী উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসের জমি জবর দখল করে বহুতল ভবন ও মার্কেট নির্মান

বীরগঞ্জে কল্যানী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের জমি জবর দখল করে বহুতল ভবন ও মার্কেট নির্মান আর ভাড়া আদায় করে আত্মসাত করছে খালেক সরকার।

উপজেলার নিজপাড়া ইউনিয়নের সৈয়দপুর কল্যানী গ্রামের মৃত হাজী তছলিম সরকারের ছেলে খালেক সরকার ১৯৬৭ইং দাতাদের দানের জমিতে প্রতিষ্ঠিত কল্যানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে মেহগনি সহ বিভিন্ন প্রজাতীর অর্ধশত বছরের পুরাতন অনেক গুলি গাছ চুরি করে কেটে স্কুলের জমি জবর দখল করে।

জবর দখলকারী খালেক সরকার কল্যানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের জমিতে ৩-তলা ভবন ও ১০টি দোকান ঘর নির্মান করে ও অবৈধ ভাবে ভোগ দখল করাকালে স্কুল পরিচালনা কমিটি পক্ষে বিদ্যলয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে দিনাজপুর জেলা সহকারী জজ আদালতে ন্যায় বিচার প্রতিষ্ঠার নিমিত্তে ৬৫/২০১৩নং-অন্য মামলা দায়ের করেন।

দিনাজপুর সহকারী জজ আদালতের মাননীয় বিজ্ঞ বিচারকের (মোঃ বেলাল হোসাইন) আদেশ-বিবাদী পক্ষকে আরজি ‘খ’ তফশিলে বর্নিত নালিশী সম্পত্তি আগামী ৩০ দিনের মধ্যে দখল বাদীপক্ষ বরাবর হস্তান্ত করার নিদের্শ প্রদান করছে।

বিবাদিপক্ষ এই নিদের্শ পালন করতে ব্যার্থ হলে বাদীপক্ষ আদালত যোগে আরজির ‘খ’ তফসিল বর্নিত নালিশী সম্পত্তির দখল লাভ করতে অধিকারী হবেন। জবর দখলকারী খালেক সরকার ৩০ দিনের মধ্যে জমির দখল ছেড়ে দেয়নি।