গুরুদাসপুর হাসপাতাল থেকে শিশু চুরি

নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে কৌশলে দুই মাসের শিশুকে চুরি করা হয়েছে।আজ সকাল সাড়ে ৯টায় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। চুরি যাওয়া শিশু মশিন্দা মাঝপাড়া গ্রামের মোঃ তফিজ উদ্দিনের মেয়ে তাইবা।
মফিজ উদ্দিনের স্ত্রী সিমা খাতুন জানান, আজ ২৩ডিসেম্বর সকালে সে তার ০২ মাসের শিশু কন্যা তাইবাকে নিয়ে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়াতে ও নিজের চিকিৎসার জন্য আসেন।

বহির্বিভাগে লাইনে অনেক ভিড় থাকায় পাশে থাকা অজ্ঞাত বোরকা পরিহিত এক মহিলা সিমা খাতুনকে বলে আপা আপনার বাচ্চা আমার কোলে দেন আপনি ডাক্তার দেখিয়ে আসেন।সিমা খাতুন সরল বিশ্বাসে তার শিশু কন্যা তাইবাকে অজ্ঞাতনামা মহিলার কোলে দিয়ে ডাক্তার দেখানোর জন্য যায়।

কিছু সময় পর সিমা খাতুন ডাক্তার না দেখিয়ে ফিরে এসে দেখেন অজ্ঞাত মহিলার শিশু তাইবা সহ উধাও।

খোঁজাখুঁজি করিয়া এখন পর্যন্ত শিশু কন্যা তাইবাকে না পেয়ে মা সিমা খাতুন কান্নায় ভেঙ্গে পড়েন।বিয়টি জানাজানি হলে হাসপাতাল কর্তৃপক্ষ গুরুদাসপুর থানা পুলিশকে অবহিত করেন।
নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান,গুরুদাসপুর থানা পুলিশকে জানাননো সহ সিসিটিভির ভিডিও ফুটেজ সরবরাহ করা হয়েছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, সকল চেক পোস্টকে এলার্ট করা হয়েছে। এছাড়া পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধার ও দায়ি মহিলাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।