বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটি পূণঃগঠন : সভাপতি হাসেম, সম্পাদক মিলন

সংবাদ বিজ্ঞপ্তি :: বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গঠনতন্ত্রে ধারা ১৭ উপধারা-১ মোতাবেক এবং গত ১৯ অক্টোম্বর-২০২০ তারিখে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারন সম্পাদক সাইফুল হক প্রেরিত পত্রের ক্রমিক ০৩ শাখা সম্মেলন ও জেলা কাউন্সিল ০১ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী-২০২১ প্রত্যেক সাংগঠনিক জেলায় শাখা সম্মেলন এবং ০১ ফেব্রয়ারী থেকে ১০ মার্চ-২০২১ এর মধ্যে জেলা কাউন্সিল সম্পন্ন করার কথা বলা হয়েছে।
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সীমিত পরিসরে এবার বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির কাউন্সিল ২৩ ডিসেম্বর-২০২০ রাঙামাটি শহরের হাসপাতাল এলাকায় পার্টি অফিসে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন মো. আবুল হাসেম এবং সাধারন সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নির্মল বড়ুয়া মিলন।
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির অন্যান্য নেতারা হচ্ছেন, সম্পাদক মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. বাদল বরণ বড়ুয়া, তপন জ্যোতি চাকমা, মো. আব্দুল আলেম, জুঁই চাকমা ও চন্দ্রিকা চাকমা, বিকল্প সদস্য মো. আব্দুল মান্নান (রানা), আতো মারমা, সাজু চাকমা ও জগৎমিত্র চাকমা।
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির উক্ত কমিটি আগামী দুই বছরের জন্য পূনগঠিত করা হয়।
উল্লেখ্য গত ১২ আগষ্ট-২০১৮ ইংরেজি তারিখে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটি গঠন করা হয়। ২ বছর ৪ মাস পর কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মেনে কাউন্সিলারদের মতামতের ভিত্তিতে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাঙামাটি জেলা কমিটি পূণঃ গঠন করা হয়।