অষ্টমনিষায় ইসলামি ব্যাংকের এজেন্ট শাখা উদ্ভোধন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে পাবনার ভাঙ্গুড়ার অষ্টমনিষা বাজারে যাত্রা শুরু করলো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংঙ্কিং শাখা। সোমবার সকালে মেসার্স হুমায়রা এন্টারপ্রাইজের পরিচালনায় অষ্টমনিষা বাজারের একটি বহুতল ভানের দ্বিতীয় তলায় ব্যাংকটির এজেন্ট শাখা উদ্বোধনের মাধ্যমে এর যাত্রা শুরু হয়। উল্লেখ্য, ব্রিটিশ শাসনামলে অষ্টমনিষা এই অঞ্চলের বিখ্যাত নৌ বন্দর হিসেবে পরিচিত ছিল। বর্তমানে উন্নত জাতের ধান থেকে চাল তৈরি করে বাজারজাত করতে অটো রাইস মিল সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার কারণে অষ্টমনিষা বাজার মির্জাপুর ও অষ্টমনিষা কেন্দ্রিক বাণিজ্যিক অঞ্চল হিসেবে পরিচিতি লাভ করেছে।

ইসলামি ব্যাংকের রাজশাহী অঞ্চলের সহ সভাপতি শাহজাহান আলীর সভাপতিত্বে ব্যাংকের শাখা উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অষ্টমনিষায় ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা উদ্বোধনের মাধ্যমে এ অঞ্চলের ব্যবসা ও অর্থনীতি ক্ষেত্রে সুদুরপ্রসারী উন্নয়ন ঘটবে। গ্রাহকদের কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকটি তাদের সুনাম আরো কয়েক ধাপ এগিয়ে নেবে।

বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির সহযোগী হিসেবে ইসলামী ব্যাংক কাজ করে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। পরে ব্যাংকের সাফল্য ও উন্নতি কামনায় দোয়া করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংক সংশ্লিষ্ট কর্মকর্তা ছাড়াও বক্তব্য দেন, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, অষ্টমনিষা ইউপি চেয়ারম্যান আইনুল হক, ভাঙ্গুড়া উপজেলা আলীগের সাংগাঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, উপজেলা পরিষদ সদস্য আসলাম আলী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওয়াহেদ, জেবারত আলী, আব্দুল খালেক সরকার, সুলতানা জাহান বকুল আফা, হাসিনুর রহমান প্রমুখ ছাড়াও রাজনীতিবিদ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুশিল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।