কক্সবাজারে ডিএনসি’র অভিযানে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী আটক


আমিনুল কবির,কক্সবাজার :
কক্সবাজার শহরে পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

সোমবার (২ নভেম্বর) আনুমানিক রাত সাড়ে ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে সৈকত পাড়াস্থ হোসেন কুলিং কর্নারের সামনে থেকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৩ নং পদুয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের আলী পাড়া এলাকার নুর আহমদের পুত্র আলী হোসেন (২৬) কে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়া অন্যদিকে, রববিার (১ নভেম্বর) আনুমানিক রাত সাড়ে ১১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে কলাতলী সৈকত পাড়াস্থ নীলাচল হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে চট্টগ্রাম লোহাগাড়ার ৩ নং পদুয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জংগল পদুয়া এলাকার মৃত মোহাম্মদ হোসেনের পুত্র মোহাম্মদ হেলাল (৩২) কে ২ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক সোমেন মন্ডল আটকের সত্যতা নিশ্চিত করে জানান, উক্ত ঘটনায় উপপরিদর্শক মোঃ তায়রীফুল ইসলাম বাদী হয়ে আটককৃত ব্যক্তি আলী হোসেন ও মোহাম্মদ হেলালকে আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত দু’টি পৃথক মামলা দায়ের করেন । মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান।