সিংড়ায় জমি নিয়ে বিরোধে নিহত-১,আটক-২

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে নিজ স্বজনদের হাতে খুন হলেন শিল্পী বেগম(৫৫) নামে একজন গৃহবধূ। ররিবার সকালে উপজেলার চৌগ্রাম মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম ইদ্রীস আলী মন্ডলের স্ত্রী। এ ঘটনায় লাভলি (৩৫) নামে অপর একজন আহত হয়েছে। সম্পর্কে তারা দুজন বোন। পুলিশ এ ঘটনায় দুজনকে আটক করেছে।
নিহতের বোন শিউলী ও প্রত্যক্ষদর্শী জানান, চৌগ্রাম মন্ডলপাড়া এলাকায় ৬ বিঘা জমি নিয়ে দীর্ঘদিন ধরে অংশীদারদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ বিরোধের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত দুই পক্ষকেই জমিতে যেতে নিষেধ করে। কিন্তু পুলিশের সে নির্দেশ অমান্য করে রবিবার সকালে জমিতে আমন ধান রোপন করতে আসে রবিসহ তাঁর ভাইয়েরা। শিউলী সহ তিন বোন নিষেধ করলে চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবির নেতৃত্বে ৮/১০ জন ধারালো অস্ত্র দিয়ে শিল্পী বেগম ও তার বোনদের উপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে শিল্পি বেগমকে উপুর্যপরি ছুরিকাঘাত করে রবি পারিয়ে যায়। এদের মধ্যে লাভলীও আহত হয়। গুরুতর আহত অবস্থায় আহত দুজনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্য রত চিকিৎসক শিল্পী বেগম কে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের আব্দুর রহমানের ছেলে সাইফুল ইসলাম এবং আব্দুল কুদ্দুসের ছেলে সাদ্দামকে আটক করেছে। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।