নাটোরের সাংবাদিক নবিউর রহমান পিপলু সহ ১৯ জন সহ ৩৬ জন আক্রান্ত

নাটোরে এযাবৎকালে একদিনে করোনা আক্রান্ত রেকর্ড ছাড়িয়ে গেল আজ। এর আগে একদিনে সর্বোচ্চ ৩০ জন করোনা আক্রান্তের খবর মিললেও আজকে মিলেছে সবচেয়ে বেশি। আজ আক্রান্তের সংখ্যা ৩৬ জন। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান। নাটোর জেলার মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩৮৭জন।
এরমধ্যে ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি ও নাটোরের সমকাল ও একুশে টেলিভিশনের সাংবাদিক মুক্তিযোদ্ধা নবিউর রহমান পিপলু সহ নাটোর সদরে রয়েছে ১৯ জন, গুরুদাসপুরে রয়েছেন ৯ জন, বড়াইগ্রামের ছয়জন ও বাগাতিপাড়া রয়েছে দুইজন। নবীর রহমান পিপলু বর্তমানে সুস্থ রয়েছেন তবে তিনি বাড়িতে হোম আইসোলেশন এ রয়েছেন।

এই ঘটনায় আতঙ্কিত স্বাস্থ্য বিভাগ থেকে শুরু করে সচেতন মহল। অথচ জনগণের মাঝে নেই সচেতনতা। প্রশাসনের বারবার সচেতন মূলক মাইকিং বিভিন্ন উদ্যোগ সব ভণ্ডুল হয়ে যেতে বসেছে।
পাড়া মহল্লা ছেড়ে এবার ঘরে ঘরে করোনা হানা দিতে শুরু করেছে। তারমধ্যে সামনে আসছে কোরবানির ঈদ। এমনিতেই রাস্তাঘাটে হাটে-বাজারে কোথাও স্বাস্থ্যবিধি মারার কোন ভ্রুক্ষেপ নেই। একদিকে ভয়াবহ করোনা আতঙ্ক মহামারী, অপরদিকে বন্যা পরিস্থিতির অবনতি সবমিলিয়ে এক ভয়াবহ পরিস্থিতির দিকে এগিয়ে চলেছে নাটোর।
এদিকে কোন উপজেলায় কতজন আক্রান্ত হয়েছে তা এখনো জানাতে পারেনি নাটোর জেলা স্বাস্থ্য বিভাগ।