দেশে মদ ও জুয়ার লাইসেন্স দিয়েছিলেন জিয়া: নাসিম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম লালন-পালন করেছেন মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু এ দেশে মদ আর জুয়া বন্ধ করেছিলেন। পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যার পর জেনারেল জিয়াউর রহমান ক্ষমতা দখল করে দেশে আবারও মদ-জুয়ার লাইসেন্স দিয়েছিলেন। বিএনপি এদেশে মাদক, জুয়া, ক্যাসিনো চালু করেছিল।

বৃহস্পতিবার (১৭ই অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামে কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিফলক স্থাপন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন আলহাজ গোলাম রব্বানী। স্বাগত বক্তব্য দেন সালাউদ্দিন খান। অন্যান্যদের মধ্যে কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বক্তব্য দেন। এর আগে মোহাম্মদ নাসিম ইছামতি গ্রামে কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিফলক স্থাপন করেন ।

সমাবেশে মোহাম্মদ নাসিম আরও বলেন- বিএনপির শাসনামলে বিএনপি জামাত ক্ষমতায় থাকাকালীন খুনীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে পুরস্কৃত করেছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ২৪ বার হত্যা চেষ্টা করা হয়েছে। কিন্তু তারা তাদের শাসনামলে কোন বিচারই করেনি।

তিনি বলেন,আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা সহ সকল হত্যাকান্ডের বিচার করেছেন। শাস্তি কার্যকর করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক আর জুয়া কঠোর হাতে দমনে মাঠ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। এ দেশে মাদক-জুয়া থাকতে পারে না। ক্যাসিনোর সাথে জড়িত অপরাধী কাউকে ছাড় দেয়া হবেনা।

সিরাজগঞ্জ সহ সারা দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন- আওয়ামীলীগ একমাত্র দল যারা ক্ষমতায় এসে দেশ জাতি এবং জনগণের উন্নয়ন করেছে। ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে।