ব্রুনেইয়ে নিহত বিশ্বনাথের যুবকের লাশ দেশে আসছে কাল

বিশ্বনাথ প্রতিনিধি :: মধ্যপ্রাচ্যের দেশ ব্রুনেইয়ে নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে নিহত বাংলাদেশি শ্রমিক কনু মিয়ার লাশ দেশে আসছে আগামী বুধবার। সেদেশে নিহতের এক সপ্তাহ পর দেশে আসছে তাঁর মৃতদেহ। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বিপবন্দ বিলপার (গোবিন্দনগর) গ্রামের মৃত ময়নার ছেলে।
লাশ দেশে আসার বিষয়টি নিশ্চিত করে কনু মিয়ার চাচাত ভাই ও খাজাঞ্চী ইউপি সদস্য সিরাজ মিয়া সোমবার সন্ধ্যায় জানান, সম্প্রতি তার চাচাত ভাই বাংলাদেশ ত্যাগ করে মধ্যপ্রাচ্যের ব্রুনেইয়ে যান। সেখানে তিনতলা ভবন থেকে পড়ে আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আগামী বুধবার মধ্যরাতে মালেশিয়ার একটি বিমানে দেশে তাঁর লাশ আসবে। আমরা ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরে লাশ গ্রহন করব। পরদিন বৃহস্পতিবার বাদ যোহর কনু মিয়ার লাশ নিজ গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে তিনি জানান।
প্রসঙ্গত, কনু মিয়া গত ১৭ সেপ্টেবর ব্রুনেইয়ে তিনতলা নির্মাণাধীন ভবনে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন। কাজের সময় অসাবধানতাবশত পা পিছলে তিনতলার ভবনের ছাদ থেকে নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ওই দেশের হাসপাতালে ভর্তি করা হয়। আহত অবস্থায় তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছিল। কিন্তু বাংলাদেশ সময় গত ১৮ সেপ্টেবর রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।