বীরগঞ্জের ঝাড়বাড়ীতে ব্রিজে নিম্নামানের ব্লক স্থাপন এলাকাবাসী অভিযোগ ও তদন্ত দাবি

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জের ঝাড়বাড়ীতে ব্রিজে নি¤œানের ব্লক স্থাপন, এলাকাবাসীর অভিযোগ ও তদন্তের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছে।

বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়ন পরিষদের অফিস হতে জয়গঞ্জহাট সড়কে নির্মিত বলদিয়াপাড়া গ্রামের মধ্যে দিয়ে বয়ে যাওয়া ডারা নদীতে উপর নির্মিত ব্রিজের ধারে রাস্তায় নি¤œমানের ব্ল¬ক ব্যবহার করায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা দেখা দিয়েছে। এলাকাবাসী নি¤œমানের কাজের পরির্বতে সিডিউইল মোতাবেক কাজ আদায় করার উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের হস্তক্ষেপের জোর দাবি জানিয়েছে।

ব্রিজের নির্মান কাজের শুরু থেকে, ব্লক নির্মাণ কাজে ঠিকাদারের লোকজন সঠিক ভাবে করছেন না বলে অভিযোগ করেন এলাকাবাসী। ব্রিজ নির্মাণে যেমন অনিয়ম ও নি¤œমানের সামগ্রী ব্যবহার হয়েছে। তার চেয়ে বেশি খারাপ ভাবে ব্রিজের সাথে ডারায় নি¤œমানের খুবই খারাপ ব্লক ব্যবহারের কাজ চলছে। যা এলাকবাসী হাত দিয়ে ভেঙ্গে গুড়া করে ফেলছে।

এলাকাবাসী নি¤œমানের কাজের পরির্বতে সিডিউইল মোতাবেক কাজ আদায় করার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন হস্তক্ষেপের জোর দাবি জানিয়েছে।