ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ঐতিহাসিক বড়াল ফুটবল খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজনে এদিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ খেলাটি শুরু হয় বিকাল সাড়ে তিনটায় এতে অংশ গ্রহণ করেন চরভাঙ্গুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাটুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় ৫-৪ গোলে পাটুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন চরভাঙ্গুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় । আর বঙ্গমাতা গোল্ডকাপ খেলাটি একই মাঠে শুরু হয় বিকাল সাড়ে ৪টার দিকে। এতে প্রতিন্দন্দিতা করে নুররগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভাঙ্গুড়া ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় ১-০ গোলে ভাঙ্গুড়া ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন নুরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা দুটি উপভোগ করে বিজয়ীদের হাতে পুরস্কার তুলো দেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। জানা যায় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন দলগুলি আবার জেলা পর্যায়ে খেলায় প্রতিন্দ›িদ্বতা করবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, শিক্ষা অফিসার খ.ম জাহাঙ্গীর হোসেন, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন খান, মন্ডতোষ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, পারভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান আলহাজ হেদায়েতুল্লাহ,সহকারি শিক্ষা অফিসার আশরাফ আলী মন্ডল, নাসির উদ্দীন,সেলিম রেজা ও এএসআই রাজু আহম্মেদসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।