বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান, আটক ১

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে জোয়া ও মাদক বিরোধী সাড়াশি অভিযানে মানিক মিয়া নামের এক জুয়াড়িকে আটক করে পুলিশ। গতকাল  শুক্রবার সন্ধ্যায় উপজেলার জানাইয়া এলাকার একটি পতিত জমিতে জোয়া খেলা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার জানাইয়া গ্রামের মৃত আজিজ মিয়ার ছেলে। এসময় প্রায় ৭-৮জন জোয়াড়ি পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় পুলিশ বাদি হয়ে আটককৃত জোয়াড়িকে আসামি করে শুক্রবার রাতেই থানায় মামলা দায়ের করে। মামলা নং ১৬।
এদিকে, জোয়া খেলার আস্তায় পুলিশে অভিযানের খবর মূর্হুতের মধ্যে দেশ-বিদেশে জড়িয়ে পড়ে। জোয়াড় আস্তানায় অভিযান করায় এলাকার অনেকেই পুলিশকে অভিনন্দন জানান। জোয়া-মাদকের বিরুদ্ধে এভাবে যেন অভিযান অব্যাহত থাকে এজন্য পুলিশ প্রশাসনের প্রতি এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আহবান জানিয়েছেন।
জানাগেছে, বিশ্বনাথ থানার এসআই লিটন রায় এর নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার সন্ধ্যায় উপজেলায় মাদক ও জোয়া বিরোধী অভিযান চালায়। এসময় উপজেলার জানাইয়া এলাকায় জোয়া খেলার তাসসহ একজনকে আটক করে। আটককৃতদের কাছ থেকে দুইশত টাকা ও জোয়া খেলার সরঞ্জামসহ জব্দ করা হয়। তবে অভিযানে জোয়াড়ি আটক করলেও কোনো মাদক পাওয়া যায়নি।
এক জোয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, আমি এই থানায় কর্মরত অবস্থায় এলাকায় জোয়া ও মাদক কোনো অবস্থাতে হতে দেয়া হবেনা এবং অপরাধী যেই হউক তাকে আইনের আওতায় আনা হবে। জোয়া-মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।