ভাঙ্গুড়ায় ২শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শাহীন গ্রেপ্তার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে ২শ’ পিস ইয়াবাসহ শাহীন আলম (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ষোল হাজার আটশত টাকা জব্দ করা হয়। গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে ভাঙ্গুড়া বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১২ এর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃত শাহীন উপজেলার মন্ডতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামের ডাবলুর ছেলে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকায় এক মাদক ব্যবসায়ী মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় শাহীনের দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ষোল হাজার আটশত টাকাসহ তাকে গ্রেপ্তার করা হয়। রাতেই তাকে ভাঙ্গুড়া থানায় হস্তান্তর করা হয়।
এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল করিম বলেন, আজ বুধবার দুপুরে শাহীনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা রুজু হয়েছে।