শেরপুরের শ্রীবরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত- ১৮  

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে সিয়াম ও মেঘলা নামের দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১৮ জন আহত হয়েছে। বুধবার (২৫ সেপ্টম্বর) সকালে উপজেলার পৌর শহরের শেখদি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, শাহাদত (৪০), বাবু (২৪), তারিকুজ্জামান তারা (৩৫), শফিকুল (৫০), বিউটি (২৪), মনির (৩০), ইমরান হোসেন (৫০), আবুল কালাম আজাদ (২৬), হোসেন (২৪), হুসনে আরা (৪৮), জামাল বাদশা (৬০), সুবর্ণা (২৩), রায়হান (২২), শহিদুর (২৫), রুবেল (৩০), রফিকুল (৪৫), শিবু (২২), সাহাবাজ (৬০)। এদের মধ্যে রাজিবপুর গ্রামের মনিরকে উন্নত চিকিৎসরা জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও দেওয়ানগঞ্জ উপজেলার মৃত জাবেল রহমানের ছেলে শফিকুল (৫০) শ্রীবরদী হাসপাতালে ভর্তি রয়েছে। বাকীদের পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জ-সানন্দবাড়ীগামী মেঘলা পরিবহন ও রৌমারি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে সিয়াম পরিবহনের বাস। বিপরীত দিক থেকে ছেড়ে আসা বাস দুটি শ্রীবরদী উপজেলার শেখদি মোড়ে পৌঁছিলে মুখোমুখি সংঘর্ষ হয়। এঘটনায় ১৮ জন আহত হয়। এসময় বাসের ড্রাইভাররা পালিয়ে যায়। এঘটনায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে শফিকুল শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে ও মনিরকে শেরপুর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে।
@@@@@@@@@@@@@@@
ঝিনাইগাতী হাতিবান্দা ইউনিয়ন শ্রমিক দলের কমিটির অনুমোদন
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৬নং হাতিবান্দা ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের কমিটি অনুমোদন প্রদান করেছেন উপজেলা কমিটি। মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর)  উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক মোল্লা’র যৌথ স্বাক্ষরে ৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করা হয়।  এই ৫ সমদ্যের মধ্যে মো. মহসীন আলী ওরফে ফকিরকে সভাপতি, মো. আফিল উদ্দিনকে সিনিয়র সহ-সভাপতি, মো. আজির রহমানকে সাধারণ সম্পাদক, মো. আমিনুল ইসলামকে সহ-সাধারণ সম্পাদক এবং মো. বাদশা মিয়াকে সাংগঠনিক সম্পাদক পদে অনুমোদন প্রদান করেন উপজেলা কমিটি।
দলীয় সুত্রে জানা গেছে, উপজেলা শ্রমিক দল কর্তৃক অনুমোদিত কমিটির এই ৫ জন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত করতে উপজেলা কমিটির পরামর্শক্রমে পুরো হাতিবান্দা ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করবেন।
সদ্য অনুমোদন প্রাপ্ত সভাপতি
মো. মহসীন আলী ওরফে ফকির এবং  সাধারণ সম্পাদক মো. আজির রহমান পুরো ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনে অত্র ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করছেন।