বড়াইগ্রামে বঙ্গবন্ধু ও তার সহধর্মিনীর নামে গরু কোরবানি করলেন সিদ্দিকুর রহমান এমপি 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর  সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে দুটি গরু কুরবানি দিলেন সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। 

সোমবার এমপির বাসভবনে দুটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মিনীর  নামে কুরবানি করে অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করেন।

এ সময় উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ওয়ার্ড কাউন্সিলর মোহিত কুমার সরকার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি জামাল উদ্দিন মিয়াজী  ও বনপাড়া পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় ডা. সিদ্দিকুর রহমান এমপি বলেন, আমরা যারা স্বচ্ছল শুধু তারা কুরবানির মাংস খাব আর অসহায় দরিদ্ররা না খেয়ে থাকবে এটা হয় না। সেই জন্য দেশের শ্রেষ্ঠ সন্তান বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু তাঁর সহধর্মিনী ও স্বজনদের আত্মার মাগফেরাত কামনায় অসহায়দের মুখে হাসি ও ঈদের খুশি ভাগাভাগি করার জন্য পশু কুরবানি করেছি। আল্লাহ আমাদের এই কোরবানীকে কবুল করুন।

কোরবানির মাংস নিতে আসা ৫ জন অসহায় মানুষ সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আজকে ঈদের আনন্দের দিনে এমপি সাহেব আমাদের কথা মনে রেখেছেন এতে আমরা খুশি হয়েছি। আরো বেশি খুশি এটা জেনে যে, তিনি বঙ্গবন্ধু ও তার স্ত্রীর নামে কুরবানী করে সেই মানুষ আমাদেরকে দিয়েছেন।  আমরা বঙ্গবন্ধু ও তার স্ত্রীসহ এমপি মহোদয়ের জন্য আল্লাহর কাছে দোয়া করি।