ইবিতে নতুন ছাত্র উপদেষ্টার দায়িত্ব হস্তান্তর 

// রানা আহম্মেদ অভি, ইবি প্রতিনিধি 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন দায়িত্বপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড.বাকী বিল্লাহ বিকুলের হাতে দায়িত্ব হস্তান্তর করলেন সাবেক ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরিন। 

বুধবার (৩ এপ্রিল) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টার কার্যালয়ে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, চারুকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ এইচ এম আক্তারুল ইসলাম জিল্লু, প্রক্টর অধ্যাপক ড. শাহদাৎ হোসেন আজাদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. শফিকুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্রলীগের নেতা-কর্মী ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

এসময় নতুন ছাত্র উপদেষ্টার দায়িত্ব গ্রহণ করে অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল বলেন, ‘যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে সেটা সুচারুরূপে পালন করব। আমাদের শিক্ষার্থীদের বিষয়ে ছাত্র উপদেষ্টার যদি কিছু করণীয় থাকে সেটা যথাযথ ভাবে পালন করবো বলে আশা ব্যক্ত করছি।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ পরবর্তী এক বছরের জন্য ছাত্র উপদেষ্টা হিসেবে তাকে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।