সাঁথিয়া আগুনে পুড়ে গৃহবধুর মৃর্ত্য, হত্যার অভিযোগ বাবার

// সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি*

পাবনার সাঁথিয়ায় আগুনে পুড়ে গৃহবধুর মৃর্ত্য হয়েছে। হত্যা না আত্মহত্যা নানান জল্পনা। লাশ মর্গে প্রেরন। থানায় ইউডি মামলা। ঘটনাটি উপজেলার আর,আতাইকুলা ইউনিয়নের শোলাবাড়িয়া গ্রামে মঙ্গলবার রাত আটটার দিকে।

থানা ও এলাকা সুত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত আটটার দিকে শোলাবাড়িয়া গ্রামের সাদ্দামের স্ত্রী দুই সন্তানের জননী আখি খাতুন (২৮) কে নিজ ঘর থেকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা মেডিক্যালে নেয়া হয়। রাতেই ঢাকা নেয়ার পথে মারা যায়। আখির মৃত দেহ তার বাবার বাড়ি আতাইকুলা থানার শিবপুর গ্রামে নিয়ে বুধবার সকাল সাড়ে ১১টায় প্রথম জানাযা পড়ানো  হয়। পরে ২য় জানাযা ও দাফনের জন্য স্বামীর বাড়ি শোলাবাড়িয়া আনা হয়। আখির বাবা আফতাবের অভিযোগের ভিত্তিতে সেখান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মেডিক্যালে প্রেরন করে থানা পুলিশ।

আখির শশুরবাড়ির লোকজনের অভিযোগ স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটা কাটি হলে আখি ঘরে দরজা দিয়ে শরীরে আগুন লাগিয়ে দেয়। পরে তাকে ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয়। পরে  দগ্ধ হয়ে সে মারা যায়। 

আখির বাবা আফতাব জানান তার মেয়েকে পুড়িয়ে মারা হয়েছে।

আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান বলেন, নিহতের বাবার অভিযোগে থানায় ইউডি মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোট পেলে আইনুনাগ ব্যবস্থা নেয়া হবে।