আন্ত ক্লাব শ্যুটিং এ সিলভার পদক জিতলো চাটমোহরের মেয়ে পূন্য

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি

বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের আয়োজনে ছয় দিন ব্যাপী সুজুকি ২৭ তম আন্ত ক্লাব শ্যুটিং প্রতিযোগিতা-২০২৪ এ বিকেএসপি শ্যুটিং ক্লাব থেকে অংশ নিয়ে .১৭৭ এয়ার পিস্তল ম্যাচে (মহিলা) দ্বিতীয় স্থান অর্জন করে সিলভার পদক পেয়েছেন চাটমোহরের মেয়ে হাসানাত ফেরদৌস পূন্য। পূন্য মির্জাপুর ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ও দৈনিক কালবেলা চাটমোহর প্রতিনিধি ইকবাল কবীর রনজু এবং চাটমোহর উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীনের ছোট মেয়ে। সে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ছাত্রী। এ প্রতিযোগিতায় তার টোটাল স্কোর ২৫৮।

৬ থেকে ১১ ফেব্রæয়ারী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় .১৭৭ এয়ার পিস্তল ম্যাচে (মহিলা) স্বর্ণপদক পান কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের হুমাইরা তাসকিনা। তৃতীয় স্থান দখল করে ব্রোঞ্জ পদক পান আনসার ভিডিপি শ্যুটিং ক্লাবের আয়েশা তাবাসসুম ইশা। দেশের মোট ১৪ টি ক্লাব এই ম্যাচটিতে অংশ গ্রহণ করে।  

সার্বিক ফলাফলে বিকেএসপি শ্যুটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং রংপুর সেনা শ্যূটিং ক্লাব রানার-আপ হয়। রবিবার (১১ ফেব্রæয়ারী) সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব নাজমুল হাসান এমপি। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজুকি রেনকন মটরবাইকস লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী। ফেডারেশনের সভাপতি অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ফেডারেশনের মহাসচিব জনাব ইন্তেখাবুল হামিদসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।  ৪৭ টি রাইফেল ও শ্যূটিং ক্লাব এর ২৭৭ জন প্রতিযোগি এ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন।