ত্রিশালে নার্সিং কলেজ এর নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

// মোমিন তালুকদার, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ি ইউনিয়নে ‘বেলা নার্সিং কলেজ’ এর আয়োজনে গত বৃহস্পতিবার দিনব্যাপী জমকালো আয়োজনের মধ্যদিয়ে কলেজ প্রাঙ্গনে
শিক্ষার্থীদের নবীনবরণ, বার্ষিক পুরস্কার বিতরণী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বেলা হেল্থ এন্ড এডুকেশন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ শামীম আহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার।
প্রধান আলোচক ছিলেন, মাস্কুলোস্কেলিটার ডিজঅর্ডারস বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ আলতাফ হোসেন সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনুজীব বিজ্ঞান ও ডিন, জীব বিজ্ঞান অনুষদ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান অধ্যাপক ডঃ ইকবাল কবির জাহিদ, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফজলে রাব্বী, শিক্ষানুরাগী ও বিশিষ্ঠ সমাজসেবক শাহ্ আহসান হাবীব বাবু, মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল, বেলা হেল্থ এডুকেশন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডাঃ রোকসানা আক্তার, মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল প্রমূখ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। উল্লেখ্য- বেলা পরিবারের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান বেলা নার্সিং কলেজ বাংলাদেশে শিক্ষিত জনশক্তিকে দক্ষ ও আন্তর্জাতিক মানের নার্স তৈরির লক্ষ্যে মান সম্পন্ন শিক্ষা প্রদান করে আসছে। কলেজটি ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নে নিজস্ব ভবনে পরিচালিত হচ্ছে।