ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপিকে মন্ত্রী হিসাবে দেখতে চান ভোটাররা

// বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে দ্বিতীয়বারের মতো নির্বাচিত জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপিকে এবার মন্ত্রী হিসেবে দেখতে চান এলাকাবাসী। ইতো:মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখিসহ নানা ভাবে এ দাবি তুলেছেন তারা।
জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, বড়াইগ্রাম-গুরুদাসপুরের মানুষ বারবার আওয়ামী লীগকে ভালোবেসে এ আসনটি উপহার দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করেছেন। তাই এবার আমরা প্রধানমন্ত্রীর কাছে এ এলাকার ভোটারদের দাবির মূল্যায়ন দেখতে চাই। আমাদের দাবি, চলনবিল অধ্যুষিত এ এলাকার উন্নয়নের স্বার্থে এবার সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপিকে মন্ত্রী করা হোক।
বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দুলাল জানান, ইতিপূর্বে ১৯৯৬-২০০১ মেয়াদে আওয়ামীলীগ ক্ষমতায় এলে এ আসনের এমপি আব্দুল কুদ্দুসকে সীমিত সময়ের জন্য মৎস্য ও পশু সম্পদ প্রতিমন্ত্রী করা হয়েছিল। এরপর আর এ আসনে মন্ত্রিত্ব দেয়া হয়নি। তাই এবার এলাকার উন্নয়নের স্বার্থে পুন:নির্বাচিত সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে মন্ত্রী করার দাবি উঠেছে। এলাকার মানুষের ভোটে নির্বাচিত এ রাজনীতিবিদকে মন্ত্রী করা হলে তবেই এ আসনের ভোটারদের যোগ্য সম্মান দেয়া হবে।
এনেসথেসিয়া চিকিৎসক ডা. বাহাউদ্দিন বলেন, তিনি অত্র এলাকার একজন প্রথিতযশা চিকিৎসক। জেলার ভেতরেতো বটেই, পাশের জেলাগুলোতেও তার চিকিৎসার সুনাম রয়েছে। এ অবস্থায় তাকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রী বা প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্ব দেয়া হলে তিনি অবশ্যই সুনামের সাথে দায়িত্ব পালন করতে সক্ষম হবেন।