পাবনায় উদ্বোধন হলো ‘আইকন ডাইন’ রেস্টুরেন্ট

// আর কে আকাশ, পাবনা : পাবনায় ভোজন বিলাসীদের কথা ভেবে নতুন মাত্রা নিয়ে উদ্বোধন হলো ‘আইকন ডাইন’ রেস্টুরেন্ট। শুক্রবার বেলা ১১টায় পাবনা সিভিল সার্জন ও পুলিশ লাইন কার্যালয় সংলগ্ন (সাবেক নূরজাহান কিচেন) ‘আইকন ডাইন’ রেস্টুরেন্টটির ফিতা কেটে উদ্বোধন করেন, পাবনা জেলা মহিলা লীগের সভাপতি নাদিরা ইয়ামিন জলি এমপি। আইকন ডাইনের স্বত্বাধিকারী শারমীন আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান।
এসময় জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক নিহার আফরোজ জলি, নারী উদ্যোক্তা কামরুন্নাহার লুনা, উইমেন চেম্বার অব কমার্সের পরিচালক নিপা ইসলাম, আ. লীগ নেতা জাহিদুল ইসলাম রাজু, মুক্তি বিশ্বাস, সালেহা খাতুন, আইকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জি. হাসনাত ফেরদৌস রোমান, জিএম মো. সালাউদ্দিন মাহমুদ, সিস্টেম অ্যানালাইসিস জিহাদুল ইসলাম, হ্যাংরী পাবনার অ্যাডমিন দেওয়ান মাহবুব, অল ইন ওয়ান প্লাটফর্মের অ্যাডমিন নাজনীন খান কেয়া, অ্যাড. মীর রাকিব আলম রিজনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
উদ্বোধনের দিন সকাল থেকে দিনব্যাপী ধামাক্কা ১০% ছাড়ে খাবার বিক্রয় করা হয়। বিকাল ৫টায় আয়োজিত সাংস্কৃতি সন্ধ্যায় গান পরিবেশন করেন ডার্কসলেয়ার, রুইনারস্, ওভারড্রাইভ ব্যান্ড এবং সন্ধ্যা সাড়ে ৭টায় বিশেষ ছাড়ে ১৬৮ জন বুফেতে অংশগ্রহণ করে।
আইকন ডাইন রেস্টুরেন্টের স্বত্বাধিকারী শারমীন আক্তার বলেন, আমরা মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা করবো। আমাদের এখানে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা রয়েছে। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
আইকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জি. হাসনাত ফেরদৌস রোমান জানান, ‘আইকন ডাইন’ রেস্টুরেন্টে উদ্বোধনের দিন থেকে মনোরম পরিবেশে সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত আইকন ডাইনে সুস্বাদু দেশি, চাইনিজ, ইন্ডিয়ান, সি ফুড, ফাস্টফুড, জুসবারসহ বিভিন্ন খাবার পাওয়া যাচ্ছে। এছাড়াও এখানে রয়েছে বাচ্চাদের জন্য খেলার মনোরম পরিবেশ (কিডস জোন), বিবাহ, জন্মদিন, মিটিং, সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনের ব্যবস্থা।
এসময় সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভার পাবেন নতুন এ রেস্টুরেন্টটিতে এমনি প্রত্যাশা করেন অতিথিবৃন্দ।