কালিহাতীতে সংসদ নির্বাচন উপলক্ষে পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা

// কামরুল হাসান,  টাঙ্গাইল পতিনিধিঃ  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার কে বিজয়ী করতে টাঙ্গাইলের কালিহাতী পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে নেতা-কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।

এসময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ নুরুন্নবী সরকার, সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, কালিহাতী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মিন্টু সরকার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শেখ জাহিদুল ইসলাম শিপলু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশ প্রমুখ।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল কাদের ও সাবেক সদস্য আসলাম সিদ্দিকী ভূট্টো সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজকের এই বিশেষ বর্ধিত সভা খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচনকে বানচাল করার জন্যে বিএনপি সন্ত্রাস ও নাশকতা সৃষ্টির জন্য পাঁয়তারা করছে। সুতরাং আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক, সকলকে সজাগ ও ঐক্যবদ্ধ  থাকতে হবে এই নীল নঁকশার বিরুদ্ধে। বর্তমান সময়ে ঐক্যবদ্ধ আওয়ামীলীগই পারবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় এনে প্রধানমন্ত্রী বানাতে। আর সেই জন্য সকল ভেদাভেদ ভূলে সকলকে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।