ইবি শাপলা ফোরাম নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়েছেন ড. জাহাঙ্গীর, দ্বিতীয় ড. আনোয়ার 

// রানা আহম্মেদ অভি, ইবি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনের দ্বিতীয় তলায় কার্যনির্বাহী পর্ষদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাত সাড়ে ১০ টায় ফলাফল ঘোষণা  করা হয়। 

এতে ৩০ জন শিক্ষক প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী করা হয়েছে ১৫ জনকে। বিজয়ীদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন (১২৩) ও দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন অধ্যাপক ড. আনোয়ার হোসেন (১২২) । নির্বাচন পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান ভোটগণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মোট ২৫২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২২৪ জন। তবে ৭টি ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে অন্য বিজয়ীরা হলেন, ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান,  ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. মামুনুর রহমান, কম্পিউটার সাইন্স অ্যন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক জয়শ্রী সেন, গণিত বিভাগের অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, আইসিটি বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার , একই বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ , বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আনোয়ারুল হক, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফীন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন, বাংলা বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল হোসেন, ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. রফিকুল ইসলাম, আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল এবং সর্বশেষ পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো সাজ্জাদ হোসেন বিজয়ী হয়েছেন।