লালপুরে মোটর সাইকেলে ধাক্কায় যুবক নিহত

// লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ 

নাটোরের লালপুরে মোটর সাইকেলে ধাক্কায় সোহান (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৪ নভেম্বর ২০২৩) বিকেল সাড়ে ৫টার দিকে পালিদেহা সেলিমের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই যুবক উপজেলার পালিদেহা গ্রামের নবীর উদ্দিনের ছেলে। এ সময় মোটর সাইকেলে আরোহী পাবনার দিলালপুর গ্রামের কার্তিকের স্ত্রী স্বপ্না (২৬) নামের এক নারী গুরুতর আহত হয়।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাযায় শুক্রবার সাড়ে ৫টার দিকে উপজেলার পালিদেহা নামক স্থানে লালপুর থেকে ঈশ্বরদীগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ওই যুবককে ধাক্কা দিলে উভয়েই রাস্তায় ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতর্ব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত সোহান ও স্বপ্নাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সোহানকে মৃত ঘোষনা করেন । 

নিহত সোহানের ভাতিজা সাগর আলী জানান তার চাচা রাস্তার পাশে দাড়িয়ে ছিলো, হঠাৎ একটি মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে পিছন থেকে তার চাচাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। এসময় আহত আবস্থায় তাকে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত সাড়ে ৮ টার সময় জুরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সোহান কে মৃত ঘোষনা করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় সড়ক আইনে মামলা ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।