পাবনা-২: আ. লীগের মনোনয়ন ফরম তুললেন প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন

// আর কে আকাশ,পাবনা : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে পাবনা-২ (বেড়া-সুজানগর) আসনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন। মঙ্গলবার রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম নেন। মঙ্গলবার দুপুরে প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন বলেন, আওয়ামী লীগ যদি আমাকে নমিনেশন দেয় এবং আমি বিজয় হতে পারি তবে বেড়া ও সুজানগরকে একটি আদর্শ ও মডেল এলাকাতে পরিণত করব।

তিনি বলেন, আমি নিরলসভাবে শিক্ষার্থীদের কর্মসংস্থান ব্যবস্থায় কাজ করব, যাতে একজন শেষ বর্ষের শিক্ষার্থী চাকরি নিয়ে স্নাতক শেষ করে। এটি তাদের সমাজে মূল্য সংযোজন করতে আরও অনুপ্রাণিত করবে। প্রতিটি মসজিদে শিশুদের মৌলিক ইসলামী শিক্ষা বিনামূল্যে প্রদান করা হবে।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তবে বেড়া ও সুজানগরকে মাদকমুক্ত করব। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই।
প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন রাসেল ইউনিভার্সিটি ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ পর্যটন প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সমিতির সভাপতি, পাবনা জেলা প্রেসক্লাবের সভাপতি, জাতীয় দৈনিক সালাম বাংলাদেশ ও দৈনিক আজকের পাবনার প্রকাশক ও সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি দেশের বিভিন্নস্থানে অসংখ্যা শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তিনি এলাকায় শিক্ষাবীদ ও সমাজসেবক হিসেবে পরিচিত। প্রার্থী হিসেবে তিনি বেড়া ও সুজানগর উপজেলাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।