নির্বাচনের তফসিলকে স্বাগত জানাল ইবি ছাত্রলীগ

// রানা আহম্মেদ অভি, ইবি।

স্লোগানে স্লোগানে হঠাৎ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের আনন্দ মিছিলে মুখরিত বিশ্ববিদ্যালয়। বুধবার (১৫ নভেম্বর) রাত ৮ টায় বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় এলাকা থেকে আনন্দ মিছিলটি শুরু হয়। পরে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী  মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় জিয়া মোড়ে এসে সমাবেশে মিলিত হয়। 

জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে স্বাগত জানাতে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকি আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে আনন্দ মিছিল করা হয়। মিছিলের সময় ‘নৌকা-নৌকা’ স্লোগানে মুখরিত হয় প্রতিটি প্রাঙ্গণ।

মিছিল শেষে সমাবেশে ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘তফসিলকে আমরা স্বাগত জানাই। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়নের চিত্র প্রত্যন্ত অঞ্চলের সকল মানুষের কাছে তুলে ধরতে হবে। আগামী নির্বাচনে নৌকারই জয় হবে।’

এসময় সংগঠনটির সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মৃদুল হাসান রাব্বি, মামন অর রশিদ ও নাইমুর রহমান জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, হোসাইন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।