ভাঙ্গুড়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় শ্বশুর বাড়িতে এসে সাইফুল ইসলাম (৪২) নামে এক জামাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের নৌবাড়িয়া গ্রামে। নিহত সাইফুল উপজেলার দিলপাশার ইউনিয়নের কাজীটোল গ্রামের মৃত জনাব আলী মন্ডলের ছেলে। শ্বশুর বাড়িতে জামাইয়ের মৃত্যু নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। এদিকে নিহতের স্বজনদের দাবি তাঁকে হত্যা করে এখন তারা আত্মহত্যা বলে চালাচ্ছে।

জানা গেছে, গত ১৪ বছর আগে সাইফুল ইসলামের সঙ্গে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের নৌবাড়িয়া গ্রামের মৃত হাসেন আলী খাঁর মেয়ে নাজমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়। এ নিয়ে তাদের সংসারে অশান্তি চলছিল। তাদের ঘরে ১৩ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। গত কয়েকদিন আগে নাজমা বাবার বাড়ি চলে যান। গত রবিবার বিকেলে সাইফুল তাঁর স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য শ্বশুর বাড়িতে যান। তবে কি কারণে তাঁর মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

নিহতের ছোট ভাই হাসান আলী বলেন, ভাবীর পরকীয়া সম্পর্কের কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গতকাল বিকেলে ভাবীকে আনার জন্য ভাই শ্বশুর বাড়িতে যান। রাত আটটায় ভাইয়ের মারা যাওয়ার খবর পাই। তাঁকে হত্যা করে এখন তারা আত্মহত্যা বলে চালাচ্ছে। তবে নিহতের শ^শুর বাড়ির লোকজনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। 

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ্ব মো. রাশিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আজ সকালে মরদেহটি ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।