ভাঙ্গুড়ায় নাশকতা ঠেকাতে কঠোর অবস্থানে আ. লীগ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: বিএনপি-জামায়াতের ঘোষিত তিন দিনের অবরোধ কর্মসূচি ঘিরে সব ধরণের নাশকতা ঠেকাতে ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে রয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল থেকে তাদের পৌর সদেরর শরৎনগর বাজার অগ্রনী ব্যাংক, কলেজ গেট, স্টেশন বাজার, ভাঙ্গুড়া বাজার বাস স্ট্যান্ড, সোনালী ব্যাংক মোড় ও দলীয় কার্যালয়ে অবস্থান নিতে দেখা যায়। অনেক স্থানে শান্তি সমাবেশে ‘শেখ হাসিনা সরকার বার বার দরকার’ বলে স্লোগান দিতে দেখা গেছে নেতা-কর্মীদের। তবে অবরোধের পক্ষে বিএনপি-জামায়াতের কোন মিছিল পিকেটিং দেখা যায়নি। উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল বলেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতা ঠেকাতে নেতা-কর্মীরা মাঠে রয়েছে। মানুষের জান-মালের নিরাপত্তা দিতে আমরা মাঠে প্রস্তুত রয়েছি। কোন অপ্রীতিকর ঘটনোর চেষ্টা করলে প্রতিহত করা হবে।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম বলেন, সড়ক ও রেলসহ উপজেলার পয়েন্টে পয়েন্টে পুলিশ টিম সতর্ক অবস্থানে রয়েছে। কোথাও কেউ সহিংস ঘটনা ঘটাতে চাইলে প্রতিহত করা হবে। তবে, এ পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।