শাহরুখের গালে এক নারীর হঠাৎ চুমু

বলিউড বাদশাহ বলে কথা। রোম্যান্সের ক্ষেত্রে আজও তার জুড়ি মেলা ভার! তাকে দেখলে যে কোন বয়সের নারীদের হৃদয়ে ‘কুছ কুছ হোতা হ্যায়’ । সেই শাহরুখ খানকে সামনে পেয়ে চমু খেয়ে অবাক কাণ্ড ঘটিয়েছেন এক নারী ভক্ত। এদিকে অনুমতি না নিয়ে এমন কাণ্ড ঘটানোয় ওই নারীর প্রতি শাস্তি দাবি করছেন শাহরুখ ভক্তরা।

দি টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার দুবাইতে এক বন্ধুর রিয়েল এস্টেট ব্র্যান্ডের প্রচারে অংশ নেন বলিউড সুপারস্টার শাহরুখ খান । পরে উপস্থিত অতিথিদের সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় একজন নারী ভক্ত হঠাৎ শাহরুখকে জড়িয়ে ধরে তার গালে চুমু খেয়েছেন । আর কিং খানকে জোর করে চুমু দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ওই নারীর সমালোচনায় ফেটে পরছেন ভক্ত-অনুরাগীরা।

একজন লিখেছেন- ‘এই নারীকে জেলে ভরা উচিত’। অপর একজন লেখেন- ‘ইশ! জঘন্য, চুমু খাওয়ার পর কেমন একটা গসিপ করা আন্টিদের মতো হাসছিল মেয়েটা’। কেউ কেউ প্রশ্ন তুলেছেন- নায়িকাদের সঙ্গে যদি তার পুরুষভক্ত এমন আচরণ করত তাহলে কী ঘটত। সেলেব্রিটিদের ভালোবাসা এক জিনিস আর বিনা অনুমতিতে তাদের পার্সোনাল স্পেসে ঢুকে পড়া আরেক জিনিস।

তিন দশকেরও বেশি সময় ধরে হিন্দি সিনেমার জগতে রাজত্ব করছেন শাহরুখ খান । টেলিভিশন থেকে কেরিয়ার শুরু করে ফিল্মের দুনিয়ায় উত্তরণ। তারপর নব্বইয়ের দশকে ‘দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে আজকের দিনে দাঁড়িয়ে ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি। সারা বিশ্বে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে শাহরুখ ভক্ত, আক্ষরিক অর্থে ভারতীয় সিনেমার ‘গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডার’ তিনি।

‘পাঠান’-এর সাফল্যের পর ‘জাওয়ান’ এবং ‘ডাঙ্কি’ নিয়ে হাজির হবেন শাহরুখ। সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা অ্যাটলি-শাহরুখ জুটির অ্যাকশন-প্যাক ড্রামা ‘জাওয়ান’। শাহরুখের কথায়, অ্যাকশনের মামলায় পাঠানকেও ছাপিয়ে যাবে এই সিনেমা। অন্যদিকে ‘ডাঙ্কি’তে প্রথমবার পরিচালক রাজ কুমার হিরানির নায়ক হিসাবে দেখা যাবে বাদশাকে।