সাত দিন ধরে নিখোঁজ গৃহবধু, নয় মাসের বাচ্চা নিয়ে দিশেহারা বাবা

নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে গৃহবধূ নিখোঁজের সাত দিনে সন্ধান না পাওয়ায় নয় মাসের শিশু সন্তান নিয়ে দিশেহারা হয়ে পড়েছে বাবা। গত বৃহ¯পতিবার (১৩ই অক্টোবর) সকালে উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা বাগবাচ্চা গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধুর স্বামী বাদি হয়ে শুক্রবার বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

নিখোঁজ গৃহবধুর নাম তৃষ্ণা গ্রেগরী (২৫)। তিনি উপজেলার চামটা বাগবাচ্চা গ্রামে শুভ কোড়াইয়ার স্ত্রী ও স্থানীয় একটি কিন্ডারগার্টেনের শিক্ষিকা। তাদের তৃষাণ কোড়াইয়া নামের ৯ মাস এর শিশু সন্তান রয়েছে।

শুভ কোড়াইয়া বলেন, বৃহ¯পতিবার সকালে বাড়ি থেকে যায় আমার স্ত্রী। সাড়ে দশটার দিকে বাড়ি যাওয়ার কথা বলে বিদ্যালয় থেকে ছুটি নেয়। তার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে। তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে।

তিনি আরো বলেন, আমরা ভালোবেসে বিয়ে করেছিলাম। আমাদের সংসারে কোনো প্রকাল কলহ বিবাদ নাই। তাই তার অন্যত্র চলে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। আমি ধারনা করছি যে তাকে কেউ অপহরন করে আটক করে রেখেছে।
শুভ কোড়াইয়া বলেণ, নিখোঁজের একদিন পরে আমি থানায় অভিযোগ করি। থানা থেকে আমাকে জানায় সে চট্টগ্রাম আছে। সেই তথ্য অনুযায়ী সেখানে খুঁজে পাইনি।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বলেন,নিখোঁজ গৃহবধুকে উদ্ধারের চেষ্টা চলছে।