বীরগঞ্জে বাড়ীতে ঢুকে স্বামীকে মেরে রক্তাক্ত করে স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিবাদে বিচারের দাবিতে গ্রামবাসী উত্তাল

দিনাজপুরের বীরগঞ্জে ২২ মার্চ মধ্যরাতে বাড়ীতে ঢুকে স্বামীকে মেরে রক্তাত্ত¡ করে স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিবাদে বিচারের দাবিতে গ্রামবাসী উত্তাল ঘেরাও, মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেছে।

উপজেলা সদর থেকে ৩০ কিলো মিটার উত্তরে শতগ্রাম ইউনিয়নের অর্জুনাহার গ্রামের কাঠ ব্যবসায়ী ইউসুফ খাঁর নেতৃত্বে ইব্রাহিম ও সফিকুলের সহযোগিতায় ১০/১২জন মুখোঁস পরিহিত লাঠি ও ধারাল অস্ত্র নিয়ে মনির উদ্দিনের বাড়ীর বেড়া কেটে বাড়ীতে ঢুকে তাকে মারপিট জখম ও রক্তাত্ত¡ করে এবং সন্তানদের জিম্মি করে তার স্ত্রী ৩ সন্তানের জননী লাবলী বেগমকে অস্ত্রের মুখে জিম্মি করে মাইক্রোবাসে তুলে নিয়ে পালিয়ে গেছে।

২৩ মার্চ সরেজমিনে গিয়ে এ ঘটনা জানা যায়। গ্রামাবাসী এই এলাকায় মানুষের বসত বাড়ীতে বউ-বাচ্চা নিরাপদ নয়। আমরা গ্রামবাসী ঘটনার বিচার চাই। বিচারের দাবিতে গ্রামবাসী রাস্তার পাশে রৌদে দাড়িয়ে মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করে। পরে তারা অপহরনকারী কাঠ ব্যবসায়ী ইউসুফ খাঁর ভাই লেবু খাঁর বাড়ী ঘেরার করে অভিযোগ ও বিচার দাবি করে।

গ্রামবাসী জানান, শতগ্রাম ইউপি চেয়ারম্যান জামায়াত নেতা কেএম কুতুব উদ্দিনের শ্যালক ইউসুফ খাঁ, লেবু খাঁ ও রব্বু খাঁসহ অন্যরা চেয়ারম্যানের পেটুয়া বাহিনী যত অন্যায়/অত্যাচার করুক না কেন সব কিছুই জেিয়জ করেন তিনি।