অসহায় মানুষের মাঝে দিনাজপুরে শতধা সমবায় সমিতির উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ

পৌষের প্রচন্ড কনকনে হার কাঁপনো শীতে দিনাজপুরের অসহায় দরিদ্র মানুষের শীত নিবাবরনের লক্ষে পাশে দাঁড়িয়েছে শতধা সমবায় সমিতি দিনাজপুর।

আজ শনিবার সকালে শহরের বালুবাড়িস্থ কমিউনিটি সেন্টারে দরিদ্র পরিবারের হাতে ৪ শত কম্বল ২শ চাঁদর এবং দেড় শত জ্যাকেট বিতরন করেছে শতধা সমবায় সমিতি নামের একটি স্থানীয় দাতা সংগঠন।

সংগঠনের সভাপতি মো: সাব্বির হোসেইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র কম্বল, চাদর ও জ্যাকেট বিতরণ করেন দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধরন সম্পাদক গোলাম নবী দুলালস,শিল্প ও বণিক সমিতির সভাপতি সুজাউর রব,অবসরপ্রাপ্ত শিক্ষক বছির উদ্দীন আহম্মেদ ও শিক্ষক উমাকান্তসহ অন্যান্যরা।

প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তৃতায় জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষদের কল্যানে সমাজের বিত্তশালী ব্যাক্তি ও সংগঠনকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, হার কাঁপানো শীত থেকে দরিদ্র মানুষদের রক্ষায় সরকার কাজ করে যাচ্ছে পাশাপাশি সামাজিক সংগঠন ও বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শতধা সমবায় সমিতির সাধারন সম্পাদক রিজুওয়ানুস শামীম রাজীব।