কলমাকান্দায় এক সন্তানের জননী মরদেহ উদ্ধার

ভ্রাম্যমাণ প্রতিনিধি : এম এ মান্নান

নেত্রকোণার কলমাকান্দায় লেংঙ্গুরা ইউনিয়ন ফুলবাড়ি গ্রামের তিন মাস বয়সী কন্যা সন্তানের জননী রুমা আক্তার (২১) নামে এক গৃহবধূর   মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে ।
নিহত রুমা আক্তার উপজেলার সীমান্তবর্তী লেংঙ্গুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের আল আমিন (২২)  এর স্ত্রী গলায় ওড়না পেচিয়ে আত্ম হত্যা করেছে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার লেংঙ্গুরা ইউনিয়নের সীমান্তবর্তী ফুলবাড়ি গ্রামের মো.ফকর উদ্দিনের মেয়ে রুমা আক্তার (২১) এর সাথে একই এলাকার আবুল কাশেমের ছেলে আল আমিনের সামজিকভাবে বিয়ে হয়। প্রায় আড়াই  বৎসর দাম্পত্য জীবনে একটি ফুটফুটে তিন মাস বয়সী কন্যা সন্তান রয়েছে। গত মধ্যে রাতে নিজ স্বামীর ঘরে ওই গৃহবধূর গলায় ওড়না পেঁচানো মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় বাড়ির লোকজন। তাদের আত্ম চিৎকারে ওই গ্রামের প্রতিবেশীরা ছুটে আসেন। এর আগে রাত সাড়ে ৯ টার দিকে নিহতের বাবা তাদের পারিবারিক অনুষ্ঠানের জন্য মেয়ে ও জামাইসহ আত্মীয়দের দাওয়াত দিয়ে আসেন। পরে আজ সোমবার  সকালে  থানা পুলিশকে খবর দেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কলমাকান্দা থানায় নিয়ে আসে পুলিশ। পরে আজ সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
কলমাকান্দা থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম এ বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান নিজ স্বামীর ঘর থেকে গলায় ওড়না পেঁচানো রুমার মরদেহ উদ্ধার করা হয়।
ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।  ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।