তাড়াশে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

সোহেল রানা সোহাগ ঃ তাড়াশে এবার স্ত্রীর উপর অভিমান করে স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর শহরের উত্তর ওয়াবদা বাধ এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ মর্গে প্রেরন করেছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, তাড়াশ সদরের উত্তর ওয়াবদা বাধ এলাকার আমিফুৃল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (২৫) প্রাায় ১ বছর আগে পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার করতকান্দি গ্রামের শাহাদত হোসেনে মেয়ে সাথী খাতুনকে বিয়ে করে। বিয়ের পর থেকেই কারনে অকারনে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া লাগে। স্ত্রীর নামে বিচার চাইলে কেউ বিশ্বাস না করে উল্টো স্বামীর উপরে দোষ চাপাতো। যে অভিমান জমতে জমতে পাহাড় হওয়ায় অবশেষে আজ নিজের জীবনটাই দিয়ে দিলেন খায়রুল।

আরো জানা গেছে, গত বুধবার সাথী খাতুন রাগ করে বাপের বাড়ি চলে যায়। স্ত্রীর অভিমান ভাঙ্গাতে স্বামী খায়রুল ইসলাম গত শুক্রবার তার স্ত্রীকে আনতে শ্বশুর বাড়ি করতকান্দি যায়। কিন্তু স্ত্রী শ্বশুর বাড়ি থেকে না আসায়। শনিবার স্বামী খায়রুল স্ত্রীর উপর অভিমান করে নিজ ঘরের ফ্যানের সাথে রশি পেচিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে তাড়াশ থানায় ইউডি মামলা হয়েছে।