চাটমোহর ব্যবসায়ী সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ শুরু

পাবনার চাটমোহর উপজেলা ব্যবসায়ী সমিতি ৬ এপ্রিল সোমবার সকাল ১০টা থেকে দুপুুর ১২টা পর্যন্ত নোভেল করোনা ভাইরাস-এর প্রভাবে বন্ধ থাকা ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ী সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে। সমিতির কার্যালয়ের খাদ্য সামগ্রীর বিতরণ উদ্বোধন করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।
ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন বলেন,‘চাটমোহর ব্যবসায়ী সমিতি’র নিজস্ব অর্থায়নে প্রথম দফায় ২৬২ জন সদস্যের মাঝে চাল, ডাল, ভোজ্য তেল, আলু, লবন ও একটি করে সাবান ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে।
ক্যাটাগরি অনুযায়ী আগামী বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যস্ত খাদ্য সামগ্রী’র প্যাকেট বিতরণ করা হবে।
ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক আব্দুল মুতালিব বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দোকান ভাড়া মওকুফ করার ব্যাপারে সমিতি’র পক্ষ থেকে আগামীতে
মার্কেট মালিকদের প্রতি অনুরোধ জানিয়ে চিঠি প্রেরণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, সমিতি’র সহ-সভাপতি জিয়ারুল হক সিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুল আলম শাপলা, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, কোষাধ্যক্ষ ইউনুস আলী,
দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ রান্টুসহ অন্যরা উপস্থিত ছিলেন। প্রথমদিনে সমিতি’র ৭০ জন ক্ষুদ্র ব্যবসায়ী সামাজিক দূরত্ব বিধি অনুসরণ করে সুশৃঙ্খলভাবে খাদ্য সামগ্রী’র প্যাকেট গ্রহণ করেন।